বরিশালে মাস্ক পরতে বলায় চিকিৎসককে প্রননাশের হুমকি, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৬ সোমবার, ২০২১, ১০:৫৬ অপরাহ্ণ
বরিশালে মাস্ক পরতে বলায় চিকিৎসককে প্রননাশের হুমকি, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি ॥ মাস্ক পরতে বলায় বরিশালের বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক চিকিৎসককে লাঞ্ছিত ও প্রননাশের হুমকির ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম খানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

সোমবার (২৬ এপ্রিল) বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়।

 

 

এর আগে সরকারী কাজে বাঁধা দেয়ার অভিযোগ এনে ছাত্রলীগ নেতা আবুল কালামের বিরুদ্ধে বাকেরগঞ্জ থানায় মামলা করেন ঘটনার শিকার বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মনিরুজ্জামান খান।

 

 

মামলার এজহারে উল্লেখ করা হয়েছে, গত শনিবার দুপুর ৩টার দিকে তিনি (ডা. মনিরুজ্জামান খান) হাসপাতালে দায়িত্বপালনকালে ছাত্রলীগ নেতা আবুল কালাম মাস্ক না পড়ে জরুরি বিভাগে প্রবেশ করেন।

 

এসময় আবুল কালামকে তিনি মাস্ক পড়ে আসতে অনুরোধ করেন। তবে আবুল কালাম সে কথায় ভ্রুক্ষেপ না করে তার শিশু সন্তান ডায়রিয়ায় আক্রান্ত দাবি করে তাকে ক্যানোলা পড়াতে জোর জবরদোস্তি করেন।

 

এসময় তিনি ছাত্রলীগ নেতা আবুল কালামকে বলেন আগে মাস্ক পড়ে আসেন, এরপর আপনার সব কথা শোনা হবে। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন আবুল কালাম। তাকে অকথ্য ভাষায় গালাগালি করেন এবং ধাক্কা দেন। এতে তিনি পড়ে গিয়ে পায়ের হাটুতে ব্যথা পান।

 

এসময় তিনি পুলিশকে ফোন দেয়ার চেস্টা করলে তাকে বাধা দেন আবুল কালাম। একপর্যায়ে তার ফোনটি কেড়ে নেয়ার চেস্টা করেন কালাম। পরে হাসপাতালের স্বা¯’্যকর্মীরা এগিয়ে এলে তাদের সামনেই প্রাননাশের হুমকি দেন কালাম। পরে পুলিশ আসলে কালাম পালিয়ে যান।

 

 

চিকিৎসক ডা. মনিরুজ্জামান খান বলেন, এ ঘটনার পর বিষয়টি ঊর্ধবতন কর্মকর্তাদের জানানো হয়। পরে তাদের নির্দেশনা পেয়ে তিনি বিকেলে থানায় মামলা করা হয়েছে।

 

 

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন জানান, সরকারী কাজে বাধা ও হুমকির ঘটনায় বিকেল পৌনে ৪টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মনিরুজ্জামান খান বাদী হয়ে থানায় মামলা করেন।

 

 

মামলায় আবুল কালাম খান নামে এক ছাত্রলীগ নেতাকে আসামি করা হয়। মামলার পর তাৎক্ষনিক অভিযান চালিয়ে আবুল কালামকে গ্রেপ্তার করা হয়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]