বরগুনায় করোনায় আরও দুইজনের মৃত্যু

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৭ মঙ্গলবার, ২০২১, ০২:৫৭ অপরাহ্ণ
বরগুনায় করোনায় আরও দুইজনের মৃত্যু

ইফতেখার শাহীন: বরগুনায় করোনায় আরও দুইজন রোগীর মৃত্যু হয়েছে। জেলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ২৮ জনের মৃত্যু হয়েছে। সোমবার রাত ১০টায় ও মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় বরগুনা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তারা।

 

মৃতরা হলেন, বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের নলী গ্রামের নুপুর বেগম (২৫) ও বরগুনা পৌরসভার চরকলনী এলাকার বাসিন্ধা আবদুস সোবাহান (৬২)।

 

বরগুনা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সোহরাব উদ্দিন খান বলেন, সোমবার রাতে নুপুরকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে আনার দুই ঘণ্টা পরই মারা যান তিনি। মৃত্যুর পরে পরীক্ষা করে দেখা গেছে, করোনা পজিটিভ ছিলেন তিনি।

 

তিনি আরো বলেন, মঙ্গলবার সাড়ে ৭টায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আবদুস সোবাহান করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বরগুনার সিভিল সার্জন ডা. মারিয়া হাসান বলেন, বরগুনায় এখন পর্যন্ত এক হাজার ২১০ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

 

যাদের মধ্যে বরগুনা সদর উপজেলায় ৬৮৪ জন, আমতলীতে ১৭৫ জন, পাথরঘাটায় ১০০ জন, বেতাগীতে ৭৯ জন, বামনায় ৭৫ জন ও তালতলীতে ৯৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর মঙ্গলবার পর্যন্ত সুস্থ্য হয়েছেন এক হাজার ৯৫ জন। এখন পর্যন্ত চিকিৎসাধীন আছেন ৯৭ জন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com