নাজিরপুরে পুলিশ সদস্যের ছেলে ছাত্রলীগ নেতা রাব্বি গাঁজাসহ গ্রেফতার

Barisal Crime Trace
প্রকাশিত মে ১৯ বুধবার, ২০২১, ০৩:১৪ অপরাহ্ণ
নাজিরপুরে পুলিশ সদস্যের ছেলে ছাত্রলীগ নেতা রাব্বি গাঁজাসহ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট;পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে গাঁজা সহ মো. বদিউজ্জামান খান রাব্বি (২৪) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১৮ মে) দুপুরে তাকে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের জয়পুরের কালিবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাব্বি উপজেলার সদর ইউনিয়নের বুইচাকাঠী গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মো. ইমাম হোসেন খানের ছেলে।

তারা এখন চৌঠাইমহল বাসষ্ট্যান্ড সংলগ্ন নতুন বাড়িতে অবস্থান বসবাস করছেন। সে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও এর আগের কমিটির উপক্রীড়া সম্পাদক ছিলেন। তার বিরুদ্ধে জমি দখল বানিজ্য সহ এলাকায় বিভিন্ন
সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে।

উপজেলা ছাত্রলীগের জেষ্ঠ্য যুগ্ম আহ্বায়ক মো. আল-আমীন খান গ্রেফতারকৃত বদিউজ্জামান খান রাব্বি উপজেলা ছাত্রলীগের সদস্য বলে নিশ্চিত করেছেন।

থানা পুলিশের পরিদর্শক (ওসি তদন্ত) মো. জাকারিয়া হোসেন জানান, ওই দিন দুপুরের দিকে সে জয়পুরের কালিবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তায় বসে মাদক বেঁচা-কেনা করছিলো এমন গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে কিছু গাঁজা উদ্ধার করা হয়।

সে নিয়মিত মাদক বিক্রেতা হিসাবে চিহ্নিত। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের হয়েছে। এর আগে ২০১৭ সালে সে ইয়াবা সহ পিরোজপুর ডিবি পুলিশের হাতে আটক
হয়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]